নাগরপুরে বাল্য বিবাহ প্রতিরোধে আলোচনা সভা

নাগরপুরে বাল্য বিবাহ প্রতিরোধে আলোচনা সভা

প্রতিদিন প্রতিবেদক নাগরপুর: বাল্য বিবাহ বন্ধ ও নিরসনের লক্ষে নাগরপুরে বিতর্ক প্রতিযোগিতা, র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ইউনিসেফ বাংলাদেশের সহযোগিতায় উপজেলা প্রশাসনের উদ্যোগে বাল্য বিবাহ বন্ধ ও নিরসনের লক্ষে বৃহস্পতিবার (০৯ জানুয়ারি) সকালে উপজেলা চত্বর থেকে একটি র‌্যালি বের হয়ে উপজেলা শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ চত্বরে আলোচনা সভায় মিলিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ ফয়েজুল ইসলামের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা প্রশাসক মো. শহীদুল ইসলাম।

অন্যান্যের মধ্যে আরো বক্তব্য রাখেন, স্থানীয় সরকারের উপ-পরিচালক শরীফ নজরুল ইসলাম, উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুস ছামাদ দুলাল, ঢাকা ও ময়মনসিংহ বিভাগের ইউনিসেফ চীফ অব ফিল্ড অফিসার মো. ওমর ফারুক, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. হুমায়ুন কবির, মহিলা ভাইস চেয়ারম্যান ছামিনা বেগম শিপ্রা, নাগরপুর সরকারী কলেজের প্রভাষক নয়ন দেবনাথ, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মো. মাহাবুব আলম, মাধ্যমিক শিক্ষা অফিসার মো. মনিরুজ্জামান, সহকারী প্রাথমিক শিক্ষা কর্মকর্তা জিএম ফুয়াদ, ফরহাদ হোসেন প্রমূখ।

আলোচনা সভা শেষে বিতর্ক প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে প্রধান অতিথি জেলা প্রশাসক মো. শহীদুল ইসলাম পুরুস্কার তুলে দেন। অনুষ্ঠানে বাল্য বিবাহকে লাল কার্ড প্রদর্শন করা হয়। এসময় ইউপি চেয়ারম্যান ও স্কুল-কলেজের শিক্ষক-শিক্ষার্থীসহ উপজেলার বিভিন্ন স্তরের ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840